সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

কাউন্সিলর শৈবালের বিরুদ্ধে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ

প্রকাশিতঃ সোমবার, জানুয়ারি ১৩, ২০২০, ৭:৪১ অপরাহ্ণ

চট্টগ্রাম : নগরীর পাঁচলাইশের কয়েকটি ওয়ার্ডে গিয়ে জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের বিরুদ্ধে প্রভাব বিস্তার করার অভিযোগ উঠেছে।

একুশে পত্রিকা অফিসে এই সংক্রান্ত একটি ছবি দিয়ে এই অভিযোগ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ ইদ্রিস আলী।

তিনি বলেন, চট্টগ্রাম ৮ আসনের উপনির্বাচন চলাকালীন সময়ে পাঁচলাইশের ৩ নং ওয়ার্ডের এয়ার আলী হাই স্কুল ও পাঁচলাইশ সিটি কর্পোরেশন বালিকা বিদ্যালয়ের কেন্দ্রে গিয়ে কাউন্সিলর শৈবাল দাশ সুমন তাঁর অনুসারীদের নিয়ে প্রভাব বিস্তার করেন ও আমাদের নেতাকর্মীদের মারধর করতে থাকেন।

এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন বলেন, বিষয়টি মারধরের নয়। সেখানে দুটি গ্রুপ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। তখন আমি গিয়ে এই বিবাদ মিটিয়ে দিই। অথচ বিএনপি নেতারা বিষয়টি ভিন্নভাবে আপনাদের সামনে উপস্থাপন করলো। এটা দুঃখজনক।

প্রসঙ্গত, উপ-নির্বাচনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে ক্ষমতাসীন দলের চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও বিএনপির একই জেলা কমিটির আহ্বায়ক আবু সুফিয়ানের মধ্যেই মূলত প্রতিদ্বন্দ্বিতা হয়।

অন্য প্রার্থীরা ছিলেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মোহাম্মদ ফরিদ আহমদ, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এমদাদুল হক এবং ন্যাপের বাপন দাশগুপ্ত। এই আসনে মোট ভোটার ৪ লাখ ৭৫ হাজার ৯৮৮ জন। এর মধ্যে বোয়ালখালী উপজেলায় ভোটার রয়েছে ১ লাখ ৬৪ হাজার। আর শহরে ভোটার সংখ্যা ৩ লাখ ১১হাজার ৯৮৮জন। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট গণনার কার্যক্রম চলমান রয়েছে।

একুশে/এইচআর/এটি