বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে শামিল হতে হবে’

প্রকাশিতঃ সোমবার, জানুয়ারি ১৩, ২০২০, ৮:৩৯ অপরাহ্ণ

 

চট্টগ্রাম : বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী-সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে সবাইকে শামিল হওয়ার আহ্বান জানিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এম শরীফ হোসেন।

বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসস) চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙলি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি ও রূপকার বাঙালির স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ক্ষণগণনা কর্মসূচির শুভ উদ্বোধন উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না হলে ১৯৭১ সালে আমরা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেতাম না। যারা দেশের স্বাধীনতা বিরোধী তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। তাঁর লালিত স্বপ্ন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী-সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে সবাইকে শামিল হতে হবে।

চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আলহাজ্ব মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এম শরীফ হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) কেন্দ্রীয় কমিটির সদস্য স্বদেশ শর্মা, নুরুল মুহাম্মদ কাদের, চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক এস এম আরিফ হোসেন ও ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতি কোর্ট হিল শাখার সভাপতি শরীফ উল্লাহ।

সভায় চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

একুশে/এএ