বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

পটিয়ায় চাঁদাবাজদের হাতে নরসিংদীর ব্যবসায়ী খুন, আহত ১

প্রকাশিতঃ সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০, ২:১৭ অপরাহ্ণ


পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চাঁদা না দেওয়ার জের ধরে চট্টগ্রামের পটিয়ায় কোলাগাঁও ইউনিয়নে এক ফার্নিচার ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেকজন ফার্নিচার ব্যবসায়ী। গতকাল রোববার গভীর রাতে এই ঘটনা ঘটেছে।

নিহত মো. জামাল উদ্দিন (৪৮) বাড়ি নরসিংদী জেলায়। আহত সুজনের (৪০) বাদিও একই জেলায়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড নলান্ধা গ্রামে গরীব উল্লাহ শাহ মাজারের বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরও মাজার প্রাঙ্গণে মেলা বসে। মোঃ জামাল উদ্দিন ও সুজন নরসিংদী থেকে ফার্নিচার বিক্রি করার জন্য মেলায় আসেন।

কিন্তু মেলায় পর্যাপ্ত পরিমাণ ব্যবসা না হওয়ায় তারা আরো কয়েকদিন বিক্রির জন্য এক সপ্তাহ ধরে অপেক্ষা করছিলেন। এরমধ্যে গতকাল রোববার রাতে দুর্বৃত্তরা তাদের কাছ থেকে চাঁদা ও ফার্নিচার বিক্রির নগদ টাকা ছিনতাই করে নিয়ে যেতে চাইলে তারা দুইজন বাধা দেয়। দুর্বৃত্তরা তখন তাদেরকে মারধর করে। একপর্যায়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জামাল উদ্দিন নিহত হয় ও গুরুতর আহত হয় সুজন।

এ ব্যাপারে কালারপুল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (ইনচার্জ) কায়সার হামিদ বলেন, কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা গ্রামে এক ফার্নিচার ব্যবসায়ী খুন হয়েছে। আমরা রাত তিনটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতলে সকালে প্রেরণ করা হয়েছে।