বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

পটিয়ায় ব্যবসায়ী জামাল হত্যায় সন্ত্রাসী মাহবুবুল গ্রেপ্তার

প্রকাশিতঃ সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০, ৫:৪৪ অপরাহ্ণ


পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও নলান্দা এলাকায় মেলায় ফার্নিচার বিক্রি করতে এসে খুন হওয়া নরসিংদীর ব্যবসায়ী জামাল উদ্দিন হত্যার ঘটনায় মাহবুবুল আলম নামের এক সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে।

সোমবার মাহবুবুলকে গ্রেপ্তারের পাশাপাশি মেলা থেকে লুট হওয়া ফানির্চারগুলো স্থানীয় নূর হোসেন নামের এক ব্যক্তির ঘরের পাশ থেকে উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার মাহবুবুল আলম কোলাগাঁও নলান্দা এলাকার নজির আলীর ছেলে। তিনি ২০০৮ সালের ২৫ আগস্ট কোলাগাঁওয়ে খোরশেদ আলম কুসুম হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি। মাহবুবুলের বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, নিহত জামাল গত ১০ ফেব্রুয়ারি ওরশের মেলায় ফার্নিচার বিক্রির জন্য পটিয়ায় এসেছিল। সোমবার রাতে কোলাগাঁও ইউনিয়ন নলান্দা গ্রাম মাজার গেইট থেকে তার লাশ উদ্ধার করি আমরা। ফার্নিচার বিক্রির টাকা ছিনিয়ে নিতেই এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, নিহত জামালের গায়ে জখমের অনেক চিহ্ন পাওয়া গেছে। সন্দেহভাজন মাহবুবুলকে গ্রেপ্তার করেছি। তদন্তে মাধ্যমে আর কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করা হবে।

এদিকে তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, হত্যায় জড়িত অন্তত ১০ জন সন্দেহভাজনের নাম পুলিশ পেয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।