বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

পটিয়ায় ১৪ হাজার ইয়াবা নিয়ে সেনাসদস্য ধরা

প্রকাশিতঃ শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০, ৭:০৫ অপরাহ্ণ


চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় একটি প্রাইভেট কার থামিয়ে ১৪ হাজার ইয়াবাসহ এক সেনাসদস্য ও চালককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার বিকেল চারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইন্দ্রপোল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক এসএম ইব্রাহিম হোসেন (৩৩) সেনাবাহিনীর সার্জেন্ট। তিনি ঢাকার মিরপুরের ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্টের ব্যক্তিগত সহকারী (পিএ) হিসেবে কর্মরত আছেন। ইব্রাহিম গোপালগঞ্জ জেলার মধুসপুর উপজেলার গোবিন্দরবিল এলাকার ইমান উদ্দিনের ছেলে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, কক্সবাজার থেকে আসা একটি প্রাইভেট কার ইন্দ্রপোল এলাকায় আসার পর থামায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। যাত্রীর আসনে বসে থাকা যুবক নিজেকে সেনাবাহিনীর সার্জেন্ট হিসেবে পরিচয় দেন। কারের যাত্রীর আসনের নিচ থেকে ১৪ হাজার ইয়াবা জব্দ করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবদে জানা গেছে, কক্সবাজারে তালেব নামে একজনের কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে মিরপুর-১ নম্বর এলাকায় কাজল নামে একজনের কাছে নিয়ে যাচ্ছিলেন সেনাসদস্য ইব্রাহিম। আপাতত সেনাসদস্য ও গাড়িচালককে আটক রাখা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।