বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

ভক্তি-ভালোবাসায় ইউআইটিএস-এর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ সোমবার, মার্চ ২৩, ২০২০, ৮:৫১ অপরাহ্ণ

ঢাকা : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ সম্প্রতি রাজধানীস্থ ইউনিভার্সিটি অব ইরফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এ কেক কেটে উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইউআইটিএস পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিনে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা, ভক্তি ও ভালোবাসা নিবেদন করা হয় এবং তাঁর পরিবারের সকল সদস্য ও দেশ-জাতির কল্যাণ কামনাসহ নভেল করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত জন্মদিনের এ উৎসবে দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাজহারুল হক, ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শহিদুল ইসলাম, লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস অনুষদের ডিন ড. আরিফাতুল কিবরিয়া, ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, প্রক্টর মো. তারিকুল ইসলাম, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।