বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

একান্ত প্রয়োজন ছাড়া বের হবেন না, ভিডিও বার্তায় মেয়র নাছির

প্রকাশিতঃ বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০, ৩:৩৪ অপরাহ্ণ


চট্টগ্রাম : করোনাভাইরাস থেকে নগরবাসীকে সচেতন করার লক্ষ্যে এবার ভিডিও বার্তা দিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। একান্ত প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হতে আহ্বান জানিয়েছেন তিন।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন মেয়র আ জ ম নাছির। এ সময় তিনি বলেন, করোনা প্রতিরোধে সর্বোচ্চ সতর্ক রয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। প্রতিদিনই পুরো শহরের অলি গলি থেকে রাজপথ পরিষ্কার করা হচ্ছে। ছিটানো হচ্ছে জীবাণুনাশক পানি, যা চলমান থাকবে।

আ জ ম নাছির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশবাসীকে ঘরে থাকার জন্য যে কয়দিন বন্ধ দিয়েছেন সে সময়টা পুরোটাই ঘরে বসে কাটান। করোনা প্রতিরোধে সচেতনতা আর সামাজিক দূরত্ব মেনে চলার কোন বিকল্প নেই। ইতোমধ্যে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব তদারকিতে পুলিশ প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনীও মাঠে আছে।

নগরবাসীর প্রতি মেয়র নাছির অনুরোধ জানিয়ে বলেন, একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন না। কেউ যদি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন সন্দেহ করেন, তাহলে নির্ধারিত হেল্প লাইনে ফোন (ফৌজদারহাটস্থ বিআইটিআইডি’র হটলাইন ০২৪৪০৭৫০৪২ ও ০২৪৪০৭৫০৪৩) দিলে ঘরে এসেই আপনার নমুনা সংগ্রহ করে নিয়ে যাবে। সচেতনতাই পারে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে।