শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

লোহাগাড়ায় ৩৫০ পরিবারকে ছাত্রলীগের খাদ্য সহায়তা

প্রকাশিতঃ ৩ এপ্রিল ২০২০ | ৬:৫৭ অপরাহ্ন


চট্টগ্রাম : করোনাভাইরাস আতঙ্কের মধ্যে প্রায় সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া লোহাগাড়ার ৩৫০টি পরিবারের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিনের নির্দেশনায় শুক্রবার এসব পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও সাবান বিতরণ করা হয়েছে।

এদিকে গত কয়েক সপ্তাহ ধরে লিফলেট বিতরণ করে সচেতন করার পাশাপাশি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ মানুষকে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও স্যানিটাইজার বিতরণ করে আসছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন বলেন, দেশের যে কোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ মানুষের পাশে থাকে। তারই ধারাবাহিকতায় আমরা দায়বদ্ধতা থেকে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াবে এবং এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুয়ানুল হক সুজন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক রিদুওয়ান হোসেন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোঃ সেলিম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ রাকিব, উপ-সমাজ সেবা সম্পাদক সোহেল তালুকদার, গণ যোগাযোগ উপ-সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক উপ সম্পাদক মিনহাজ রেজা রাফি, উপ ধর্ম বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, ছাত্র বৃক্তি বিষয়ক উপ সম্পাদক মোঃ রাহাত, উপজেলা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম, মোঃ ওরহান, হামিম হোসেন রবিন, রিয়াদ, তারেক, আসলাম, সাদ্দাম, মোক্তার, পারভেজ, ইমন, দেলোয়ার প্রমুখ।

একুশে/ প্রেস বিজ্ঞপ্তি