বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

চট্টগ্রামে গান গেয়ে সচেতনতার বার্তা পুলিশের (ভিডিও)

প্রকাশিতঃ বুধবার, এপ্রিল ৮, ২০২০, ৬:২৬ অপরাহ্ণ

চট্টগ্রাম : ‘শোনেন শোনেন জাহাপনা শোনেন রানী ছয়জনা, শোনেন বলি নতুন করে পুরান ঘটনা’’— সাত ভাই চম্পা সিনেমার বিখ্যাত এই গানের অনুকরণে করোনাভাইরাসের সচেতনতায় গান গাইল চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশের সদস্যরা।

করোনাভাইরাস নিয়ে উদ্বেগের কারণে সরকারি সিদ্ধান্তে সবাইকে বাসায় থাকতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে। এরপরও অপ্রয়োজনে বের হচ্ছেন অনেকে। অলি-গলিতে আড্ডা দিচ্ছেন কেউ কেউ। পুলিশ উপস্থিত হলে অলি-গলি থেকে অনেকেই সরে যাচ্ছেন, আবার চলে গেলে আড্ডা শুরু- এমন ঘটনাও ঘটছে।

এই পরিস্থিতিতে মানুষকে সচেতন করার জন্য কোতোয়ালী থানা পুলিশের পক্ষ থেকে গানটি তৈরি করা হয়েছে। গায়ক, মডেল এবং আয়োজন— সবই কোতোয়ালীর। গানটির কথা লেখা, সুর করার পাশাপাশি শিল্পী হিসেবে ছিলেন এসআই মো. মনজুরুল আলম ভূঞাঁ। সহ-শিল্পীরা হলেন এসআই বাবলু কুমার পাল, তোফাজ্জল হোসাইন, নেশী দাশ ও পিএসআই মিজানুর রহমান চৌধুরী

গানের পরিকল্পনা, নির্দেশনা ও তত্ত্বাবধানে থাকা কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গানে গানে করোনার আদ্যোপান্ত তুলে আনার চেষ্টা করেছি আমরা। আমরা আশা করছি, গানটি মানুষকে করোনা নিয়ে সচেতন করার পাশাপাশি বিনোদনের উপলক্ষ হবে।

গানে গানে করোনার আদ্যোপান্ত। গায়ক, মডেল এবং আয়োজন – সবই টিম কোতোয়ালীর।

গানে গানে করোনার আদ্যোপান্ত। গায়ক, মডেল এবং আয়োজন – সবই টিম কোতোয়ালীর। বিনোদনের পাশাপাশি সচেতনতারও উপলক্ষ হউক টিম কোতোয়ালীর নতুন এই আয়োজন।

Gepostet von Kotwali Police Station, CMP কোতোয়ালী থানা, সিএমপি am Mittwoch, 8. April 2020