মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

কুয়েতে করোনা উপসর্গ নিয়ে রাঙ্গুনিয়ার যুবকের মৃত্যু

প্রকাশিতঃ মঙ্গলবার, মে ১৯, ২০২০, ২:০৭ পূর্বাহ্ণ

মোয়াজ্জেম হোসেন, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : কুয়েতে করোনার উপসর্গ নিয়ে সৈয়দ আবদুল মান্নান (৪০) নামে রাঙ্গুনিযার এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত যুবক উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের সৈয়দ বাড়ি এলাকার সৈয়দ মরহুম আবদুল হাফেজের পুত্র।

নিহত আবদুল মান্নান গত ১৪ মে রাতে মারা গেলেও সোমবার (১৮ মে) তার মৃত্যুর খবর জানাজানি হয়। তার মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

কুয়েত থেকে নিহত মান্নানের রুমমেট মো. জালাল জানান, তার করোনা হয়নি। নমুনা সংগ্রহ করা হয়েছিল ঠিকই, কিন্তু ফলাফল জানানো হয়নি। তিনি আগে থেকেই হরমোন এবং শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন আগে শ্বাসকষ্ট বেড়ে গেলেও কুয়েতে কারফিউ জারি থাকায় সময় মতো হাসপাতালে যেতে পারেননি। শ্বাসকষ্ট বেড়ে গেলে ১৩ মে রাতে তাকে কুয়েতের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। করোনা উপসর্গ থাকায় চিকিৎসাসেবা পেতেও দেরি হয়। পরবর্তীতে তার সাথে আমরা যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হই। গতকাল তার এক আত্মীয় হাসপাতালে যোগাযোগ করলে জানানো হয, ১৪ মে রাতেই আইসিইউএতে চিকিৎসাধীন অবস্থায় মান্নানের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই সৈয়দ আবু জাহেদ বলেন, আমাদের পরিবারের বটবৃক্ষ আমার বড় ভাই দীর্ঘ ২৩ বছর ধরে প্রবাসে কর্মরত। মৃত্যুর দুইদিন আগে তিনি আমাকে জানান, তার শরীরের অবস্থা ভালো নয়। তার জন্য দোয়া করতে। সোমবার ১৮ মে সকালে এক আত্মীয়ের মাধ্যমে জানলাম আমার ভাই আর নেই। হাসপাতাল কর্তৃপক্ষ তার করোনার ফলাফল দেয়নি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই করোনায় মৃত্যু বলে গুজব ছড়িয়েছে। এটা কষ্টের মধ্যে চরম কষ্ট।