শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনায় মারা গেলেন এস আলম চেয়ারম্যানের বড় ভাই মোরশেদ

প্রকাশিতঃ শুক্রবার, মে ২২, ২০২০, ১১:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রাম : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এনআরবি গ্লোবাল ব্যাংক ও দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) বিশিষ্ট দানবীর মোরশেদ আলম মারা গেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই।

শুক্রবার (২২ মে) রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে একুশে পত্রিকাকে নিশ্চিত করেছেন এস আলম গ্রুপের জনসংযোগ শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা পটিয়া কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রানা।

তিনি জানান, গত সপ্তাহে এস আলম গ্রুপের চেয়ারম্যান স্যারের ৪ ভাই একসাথে করোনা আক্রান্ত হওয়ার পর সবাই পৃথক পৃথক বাড়িতে আইসোলেশনে ছিলেন।

এর মধ্যে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গতকাল বৃহস্পতিবার সুগন্ধার বাড়ি থেকে মোরশেদুল আলম সাহেবকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রাতে তিনি মারা যান।

মৃত্যুকালে মোরশেদুল আলমের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান রেখে গেছেন। চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের সরকার দলীয় সাংসদ দিদারুল আলম প্রয়াত মোরশেদ আলমের বেয়াই।

ব্যক্তিগত জীবনে অত্যন্ত সজ্জন, সদালাপী, দানশীল, পরোপকারী মোরশেদুল আলমের মৃত্যুতে দেশের ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর জন্ম-উপজেলায় চট্টগ্রামের পটিয়ায়ও চলছে শোক। অনেকেই বিশ্বাস করতে চাইছেন না মোরশেদুল আলম আর নেই।