শুক্রবার, ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

চট্টগ্রামের তিন শীর্ষ করোনাযোদ্ধার সুস্থতা কামনায় সিএমপি

প্রকাশিতঃ শুক্রবার, মে ২৯, ২০২০, ৪:১৬ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগের তিন শীর্ষ করোনাযোদ্ধা ডা. হাসান শাহরিয়ার কবীর, ডা. শাকিল আহমেদ ও ডা. অসীম কুমার নাথ- এর দ্রুত সুস্থতা কামনা করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ মে থেকে হোম আইসোলেশনে আছেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর। করোনা শনাক্ত হওয়ায় গত ২৬ মে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)’র ল্যাব প্রধান ডা. শাকিল আহমদকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

এরপর বৃহস্পতিবার (২৮ মে) হার্ট অ্যাটাক করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন করোনা রোগীদের জন্য বিশেষায়িত চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ।

তাদের সুস্থতা কামনা করে শুক্রবার সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেছেন, চট্টগ্রাম অঞ্চলের করোনা রোগীদের সেবা দিতে গিয়ে এই ৩ জন পথিকৃত ডাক্তার অসুস্থ হয়েছেন। চট্টগ্রাম মহানগর পুলিশ তাঁদের দ্রুত সুস্থতা কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছে। করোনা মহামারীকালে এই ৩ জন অগ্রযোদ্ধার সুস্থতা আমাদের জন্য খুবই জরুরী। সৃষ্টিকর্তা তাঁদের সহায় হোন।