শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

এছহাক ব্রাদার্সের এমডি হাজী ইউনুছের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

প্রকাশিতঃ সোমবার, জুন ১, ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রামের বেসরকারি ইনল্যান্ড কনটেইনার ডিপো (আইসিডি) প্রতিষ্ঠান এছহাক ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাজী মোহাম্মদ ইউনুছের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (৩১ মে) রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হাজী মোহাম্মদ ইউনুছ।

তথ্যমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, হাজী ইউনুছের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমরা কখনোই জানি না কে কখন মারা যাবেন। আমি সর্বদা সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করছি, ঈমানের সাথে সবার শান্তিপূর্ণ মৃত্যুর জন্য। আল্লাহ আমাদের মঙ্গল করুন।

তথ্যমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত আইসিইউ সাপোর্ট না পেয়ে অসুস্থতা বোধ করার সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে মৃত্যুর কোলে ঢলে পড়েন হাজী মোহাম্মদ ইউনুছ। আগে থেকে তাঁর ডায়বেটিস, কিডনি এবং হাপানির সমস্যা ছিল। গত ২৫ মার্চ ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে চট্টগ্রাম ফিরেন। এরপরও উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য সিঙ্গাপুর নিয়ে যাবার জন্য ভিসা-টিকেটসহ প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে রাখা হয়েছিল। কিন্তু লকডাউনের কারণে সেটি আর সম্ভব হয়নি।

মৃত্যুকালে হাজী মোহাম্মদ ইউনুছের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এছহাক ব্রাদার্স লিমিটেডের এমডি ছাড়াও হাজী ইউনুছ নগরের উত্তর কাট্টলী নিকুঞ্জ আবাসিকের পরিচালক ছিলেন। ব্যক্তিজীবনে তিনি অত্যন্ত সদালাপী, বন্ধুবৎসল, পরোপকারী ও দানশীল মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

### হাসপাতালের দ্বারে দ্বারে আইসিইউ ভিক্ষা, শেষ পর্যন্ত চলে গেলেন হাজী ইউনুছ