শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

আনোয়ারায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীসহ বাড়ির সবাই পলাতক

প্রকাশিতঃ মঙ্গলবার, জুন ২, ২০২০, ৪:১৯ অপরাহ্ণ


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামে আনোয়ারা উপজেলায় সেলিনা আকতার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামীসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক।

মঙ্গলবার (২ জুন) সকালের কোন এক সময় ঘটনাটি ঘটলেও পুলিশকে জানানো হয় দুপুরে। এরপর বিকেল তিনটার দিকে মৃতদেহ উদ্ধার করে আনোয়ারা থানা পুলিশ।

মৃত সেলিনা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী সাদ্দাম হোসেনের স্ত্রী ও নগরের পূর্ব মাদার বাড়ি পুরাতন কাস্টম এলাকার সোনা মিয়ার মেয়ে। সেলিনার একটা ছেলে আছে তিন বছরের।

আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) এস এম দিদারুল ইসলাম সিকদার একুশে পত্রিকাকে বলেন, সাড়ে চার বছর আগে বিয়ে হয়েছে সেলিনার। ঘটনার পর থেকে তার স্বামীসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক। সেলিনার তিন বছরের সন্তানও ঘরে নেই। মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে সেলিনার ভাই মো. মামুনের অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন সেলিনাকে হত্যা করেছে, এবং পরে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

মো. মামুন বলেন, সেলিনা আকতারের শ্বশুর-শাশুরি ও পরিবারের লোকজন তুচ্ছ বিষয় নিয়ে আমার বোনকে প্রায় সময় অত্যাচার করতো। স্বামী বিদেশ থাকায় আমার বোন এসব মুখ বুঝে সহ্য করে আসছিল। বোনের জামাই দেশের বাইরে থেকে আসার পর বোনের জামাইসহ শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে কলহ চলে আসছিল। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ একুশে পত্রিকাকে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি খাটের উপর দেখতে পায়। নিহতের দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ ময়নাতদন্তের পর জানা যাবে।