শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

চকরিয়ায় বৃদ্ধকে বিবস্ত্র করে মারলেন যুবলীগ নেতা (ভিডিও)

প্রকাশিতঃ মঙ্গলবার, জুন ২, ২০২০, ৪:৫৭ অপরাহ্ণ


মোহাম্মদ বেলাল উদ্দিন, বাঁশখালী (চট্টগ্রাম) : কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে বিবস্ত্র করে অমানবিক নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশ বলছে, ইতিমধ্যে ভিডিওটি তাদের নজরে এসেছে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৪ মে ঈদের আগের দিন বিকালে চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার ছয়কুড়িটিক্কা পাড়ার হায়দার বাপের দরগাহ এলাকায় এ ঘটনাটি ঘটে। আনছুর আলম নামের এক যুবলীগ নেতার নেতৃত্বে নুরুল আলম নামের এক বৃদ্ধকে পূর্ব শক্রতার জের ধরে মারধর করা হয়। এ সময় ওই বৃদ্ধের পরনের লুঙ্গি খুলে দেওয়ার পাশাপাশি গেঞ্জি ছিঁড়ে দেয়া হয়। একই সময় ওই বৃদ্ধকে কিল-ঘুষি মেরে নির্যাতন চালাতেও দেখা গেছে ভিডিওতে।

এ ঘটনায় অভিযুক্ত আনছুর ঢেমুশিয়া ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। তিনি ছয়কুড়ি টেক্কা পাড়ার মনিরুল আলমের ছেলে। ইঞ্জিন চালিত বোট নিয়ে সাগরে ডাকাতির প্রস্তুতিকালে একবার গ্রেপ্তার হয় আনছুর।

অন্যদিকে ভুক্তভোগী নুরুল আলম স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়। ঘটনার বিষয়ে ভুক্তভোগী বৃদ্ধের ছেলে আশরাফ হোছাইন চকরিয়া থানায় ইতিমধ্যে লিখিত অভিযোগ দিয়েছেন।

জানতে চাইলে ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আলম জিকু বলেন, তুচ্ছ একটি ঘটনার জের ধরে এমন অমানবিক আচরণ করা হয়েছে বয়োবৃদ্ধ নুরুল আলমের সাথে। সবাই ওনাকে খুব সম্মান করে। এলাকার কিছু চিহিৃত সন্ত্রাসী ঘটনাটি ঘটিয়েছে। বিষয়টি আমাকে জানানোর পর থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) কাজী মো. মতিউল ইসলাম বলেন, ভিডিওটি আমি ফেসুবকে দেখেছি। ঘটনার বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য আমি চকরিয়া থানার ওসিকে নির্দেশ দিয়েছি।

কক্সবাজারে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানিয়েছেন, বিষয়টি পুলিশের নজরে এসেছে। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ঘটনার বিষয়ে জানতে আনছুর আলমের মোবাইলে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া গেছে।

চকরিয়ায় বৃদ্ধকে বিবস্ত্র করে মারলেন যুবলীগ নেতা

Gepostet von একুশে পত্রিকা – Ekushey Patrika am Dienstag, 2. Juni 2020