শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

রাঙ্গুনিয়ায় বৃদ্ধের লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা নিশ্চিত নয় পুলিশ

প্রকাশিতঃ মঙ্গলবার, জুন ২, ২০২০, ৭:৫৩ অপরাহ্ণ


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু হত্যা না আত্মহত্যা, তা নিশ্চিত নয় পুলিশ।

মঙ্গলবার (২ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর এলাকার শেষ সীমান্তে গণির বাপের জোর এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত নজির আহাম্মদ (৫৮) উপজেলার হোসনাবাদ ইউনিয়নের জঙ্গল দক্ষিণ নিশ্চিন্তাপুর এলাকার ৮নং ওয়ার্ডের আহম্মদ মিয়ার ছেলে।

নজির আহাম্মদের দ্বিতীয় স্ত্রী জয়নাব বেগম একুশে পত্রিকাকে জানায়, নজির আহাম্মদ গতকাল সোমবার বেলা ১২ টার দিকে স্টেশনে যাবেন বলে তার কাছ থেকে ৫০০ টাকা নিয়ে ঘর থেকে বের হয়। এরপর আর ঘরে না ফেরায় তিনি চিন্তিত হয়ে পড়েন। অনেক জায়গায় খোঁজাখুঁজি করার পরও তার সন্ধান মিলেনি। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে খবর পান, তার স্বামীর মৃতদেহ গাছের সাথে ঝুলে আছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

মৃত্যুর বিষয়ে জানতে চাইলে জয়নব বলেন, গত কয়েকমাস ধরে আমার স্বামীর মানসিক সমস্যা দেখা দিয়েছে। আগেও একবার ঘরে না বলে বেরিয়ে যান। পরে খোঁজাখুঁজি করে উপজেলার ধামাইরহাট এলাকায় তাকে পাওয়া গিয়েছিল।

এদিকে ঘটনাস্থলে যাওয়া রাঙ্গুনিয়া থানার এসআই মো. রাকিবুল ইসলাম বলেন, স্থানীয়দের থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরবর্তীতে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়ে দেয়া হয়।

এদিকে ঝুলে থাকার সময় বৃদ্ধের পা মাটির স্পর্শে ছিল। তার মৃত্যু হত্যা না আত্মহত্যা- সে বিষয়ে জানতে চাইলে এসআই রাকিবুল বলেন, সে বিষয়ে এখনো বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর জানা যাবে। আপাতত লাশটি ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।