১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫, শনিবার

আবুল খায়ের গ্রুপের টাকা ছিনতাইয়ের ঘটনা সাজানো

KSRM Advertisement
প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ১২, ২০১৮, ১০:১১ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রামে আবুল খায়ের গ্রুপের আট লাখ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনাটি সাজানো বলে প্রমাণ পেয়েছে পুলিশ।

এ ঘটনায় গ্রেফতার দুইজন বৃহস্পতিবার দুপুরে মহানগর দ্বিতীয় হাকিম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও খুলশী থানার এসআই ইমাম হোসেন।

তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনার অভিযোগকারী আবুল খায়ের গ্রুপের কর্মী সঞ্জয় পাল নিজেই জড়িত। কারণ তিনি ওই প্রতিষ্ঠানের ৭ লাখ ২৫ হাজার টাকার হিসাব দেখাতে ব্যর্থ হন। কর্তৃপক্ষ টাকার হিসাব চাইলে তিনি অপর আসামিদের সঙ্গে যোগসাজস করে ছিনতাইয়ের ঘটনা ঘটান।

এ ঘটনায় সঞ্জয় পালের স্বীকারোক্তি মতে তার স্ত্রীর বড় বোনের বাকলিয়ার ডিসি রোডের বাসা থেকে দুই লাখ টাকা পুলিশ উদ্ধার করেছে বলেও জানান এসআই ইমাম হোসেন।

গ্রেফতার দুইজনের নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন খুলশী থানার একাধিক কর্মকর্তা।

এর আগে বুধবার সকালে খুলশী থানার বাঘগোনা-আমবাগান সড়কের একে খান গেইটে আবুল খায়ের গ্রুপের টাকা ছিনতাই হয়। আবুল খায়ের গ্রুপের কর্রমী সঞ্জয় পালসহ দুইজন সকালে প্রতিষ্ঠান থেকে খুচরা টাকা নিয়ে বড় নোট করার জন্য মোটর সাইকেলে করে লালখান বাজারের দিকে আসছিলেন।

এসময় একটি মোটর সাইকেলে করে আসা তিনজন একে খান গেইটে তাদের গতিরোধ করে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ করা হয়। ওই ব্যাগে মোট আট লাখ ৪০ হাজার টাকা ছিল বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছিল।

এসআর/একুশে