১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৩ ফাল্গুন ১৪২৫, শুক্রবার

চট্টগ্রামে বর্ষবরণের অনুষ্ঠানের জন্য যান চলাচলে পুলিশের নির্দেশনা

KSRM Advertisement
প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ১২, ২০১৮, ৫:৪৪ অপরাহ্ণ

চট্টগ্রাম: বর্ষবরণের অনুষ্ঠান নির্বিঘ্ন করতে শনিবার চট্টগ্রাম নগরের কয়েকটি সড়কে গাড়ি চলাচল সাময়িক বন্ধ থাকবে। এই সময়ে বিকল্প পথে চলতে নগরবাসীকে অনুরোধ জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মহানগর পুলিশ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শনিবার ভোর ৫টা হতে বিকাল ৫টা পর্যন্ত এসব সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে।

ডিসি হিল কেন্দ্রিক অনুষ্ঠানের কারণে নন্দনকানন (পুলিশ প্লাজা) মোড়, চেরাগী পাহাড় মোড়, এনায়েত বাজার মোড় এবং লাভ-লেইন মোড় (স্মরনিকা ক্লাব) হতে ডিসি হিল অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

বর্ষবরণ উপলক্ষে সিআরবি শিরিষ তলা কেন্দ্রিক অনুষ্ঠান থাকায় কাঠের বাংলো মোড় এবং আটমাসিং মোড় হতে সিআরবি শিরিষ তলা অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

নেভাল মোড় হতে উম্মুক্ত বিশ্ববিদ্যালয়-সিআরবি মোড় এবং শিশু পার্ক গোলচত্ত্বর মোড় হতে সিআরবি অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না। ওই দিন বিকাল ৫টা হতে কাঠের বাংলো থেকে আটমাসিং অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না এবং আগত যানবাহন সিআরবি সাত রাস্তা হয়ে চলাচল করবে।

পতেঙ্গা সী-বীচ কেন্দ্রিক অনুষ্ঠান থাকায় বাটার ফ্লাই মোড় হতে নেভাল একাডেমীর গেট হয়ে ওয়েষ্ট পয়েন্ট মোড় পর্যন্ত উক্ত রুটে কোন প্রকার যানবাহন চলাচল করবে না। কাটগড় মোড় এবং ওয়েস্ট পয়েন্ট মোড় হতে সী-বীচ অভিমুখে কোন প্রকার যানবাহন চলাচল করবে না।

এসআর/একুশে