২৩ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, সোমবার

কর্ণফুলী ক্লাবের প্রথম বিভাগ ফুটবল কমিটি গঠিত

প্রকাশিতঃ শুক্রবার, এপ্রিল ১৩, ২০১৮, ১১:২০ অপরাহ্ণ

চট্টগ্রাম: কর্ণফুলী ক্লাবের প্রথম বিভাগ ফুটবল কমিটি গঠন করা হয়েছে।

চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন (সিডিএফএ) ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লিগ ২০১৮-এ অংশগ্রহণের জন্য এই কমিটি গঠন করা হয়।

এতে ক্রীড়া সংগঠক মাসুদুর রহমান মাসুদকে চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার টিটু কান্তি দেবকে সম্পাদক ও রফিক উদ্দিন লাভলুকে দলীয় ম্যানেজার করা হয়েছে।

এ ছাড়া এনামুল হক সাগর, মির্জা নয়ন ও আরমান হোসেন মিরাজকে ভাইস চেয়ারম্যান, আব্দুল্লাহ আল মামুনকে যুগ্ম সম্পাদক, আনোয়ার হোসেন ও শাহরিয়ার রাশেদকে সহকারী ম্যানেজার, সাবেক জাতীয় ফুটবলার মো. আনোয়ার হোসেনকে দলীয় প্রশিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।

এর আগে কমিটি গঠন উপলক্ষে শুক্রবার এক সভা ক্লাবের সভাপতি মির্জা আরিফুর রহমানের সভাপতিত্বে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা ও সিজেকেএস কাউন্সিলর প্রকৌশলী রাশেদুর রহমান মিলন।

উপস্থিত ছিলেন ক্লাব কর্মকর্তা সিজেকেএস কাউন্সিলর হারুনুর রশিদ পাটোয়ারী, সিডিএফএ কাউন্সিলর কাজী মো. জসিম উদ্দিন, ক্লাব কর্মকর্তা মাসুদুর রহমান মাসুদ, ইঞ্জিনিয়ার টিটু কান্তি দেব, ইঞ্জিনিয়ার এনামুল হক সাগর, রফিক উদ্দিন লাভলু।

আরো উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মির্জা নয়ন, ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন, সমাজ কল্যান সম্পাদক আরমান হোসেন মিরাজ, সদস্য শাহরিয়ার রাশেদ ও ইকবাল হোসেন প্রমূখ।

এমএন/এসআর/একুশে