১৭ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫, বুধবার

অসাংবিধানিক দাবি মানুষ মানবে না : নাসিম

KSRM Advertisement
প্রকাশিতঃ রবিবার, অক্টোবর ২৮, ২০১৮, ১১:৩৩ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনের আগে দেশের মানুষ কোন অবান্তর, অযৌক্তিক ও অসাংবিধানিক দাবি মানবে না।

তিনি বলেন, জাতীয় নির্বাচন যখন আসে তখন অশুভ একটি মহল ষড়যন্ত্রে মেতে ওঠে। গত জাতীয় সংসদ নির্বাচনের সময়ের মত ওই অশুভ শক্তি আবারো নির্বাচনের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম আজ বিকেলে জেলা শহরের ঐতিহাসিক টাউন ফুটবল মাঠে জেলা ১৪ দলের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (একাংশ)’র সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, গণআজাদী লীগের সভাপতি এসকে সিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাত হোসেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খাঁন, ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন।