২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৫, মঙ্গলবার

কারচুপি-ভোট চুরির নির্বাচন চাই না : এরশাদ

KSRM Advertisement
প্রকাশিতঃ রবিবার, অক্টোবর ২৮, ২০১৮, ৬:১৬ অপরাহ্ণ

কুমিল্লা :  জাতীয় পার্টি সবদলের অংশগ্রহনে নির্বাচন চায় জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন।

রবিবার (২৮ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় সাবেক রাষ্ট্রপতি এসব কথা বলেন।

নির্বাচনে অংশগ্রহণের কথা উল্লেখ করে এরশাদ বলেন, আমরা নির্বাচনে বিশ্বাসী। আমরা নির্বাচনে অংশগ্রহণ করবো। নির্বাচনে কারচুপি, ভোট চুরি না হয়, তেমন নির্বাচন আমরা চাই। নির্বাচনে কে আসলো আর কে আসলো না তা আমরা পরোয়া করি না। নির্বাচন না করলে সরকারের পরিবর্তন হবে না।

এরশাদ বলেন, ক্ষমতা ছাড়ার পর একটি দিনও শান্তিতে থাকতে পারেননি। মানুষ পরিবর্তন চায়। শান্তি চায়। জীবনের নিরাপত্তা চায়। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে খুন, হত্যা বন্ধ হবে। গায়েবী মামলা হবে না।

তিনি বলেন, আমাদের ধ্বংস করার চেষ্টা হয়েছে। আমাকে জেলে যেতে হয়েছে অনেকবার। আমি মৃত্যুর আগে একবার হলেও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এবং কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জিয়াউল হক মৃধা, এরশাদের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া ও ঢাকা মহানগর (উত্তর) জাতীয় পার্টির সভাপতি ফয়সাল হোসেন চিশতি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে/এসসি