২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৫, মঙ্গলবার

‘ফিরিঙ্গিবাজারে তিন বছরে দেড়শ কোটি টাকার উন্নয়ন’

KSRM Advertisement
প্রকাশিতঃ রবিবার, অক্টোবর ২৮, ২০১৮, ৬:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম: দায়িত্ব গ্রহণের তিন বছর সময়ে চট্টগ্রাম নগরের ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে দেড়শ কোটি টাকার উন্নয়ন হয়েছে বলে জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গত শনিবার সন্ধ্যায় ফিরিঙ্গিবাজার ডা. জাকির হোসেন হোমিওপ্যাথিক কলেজ মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিটি মেয়র বলেন, দায়িত্ব গ্রহণের তিন বছর সময়ে ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে যে উন্নয়ন সাধিত হয়েছে বিগত ২০ বছরে তা হয়নি। সড়ক সংস্কার, নালা নির্মাণ, খালের মাটি উত্তোলন, শিক্ষা প্রতিষ্ঠান সংস্কার, মসজিদ ও মাদ্রাসার উন্নয়ন, হোমিও চিকিৎসালয়, মিডওয়াইফারী ইন্সটিটিউট, হেলথ টেকনোলজি উন্নয়ন ও সংস্কার কাজে এই পর্যন্ত ব্যয় করা হয়েছে প্রায় দেড়শ কোটি টাকা।

তিনি বলেন, এলাকার উন্নয়নে বর্তমানে বেশ কয়েকটি প্রকল্প বাস্তবায়ন কাজ চলমান রয়েছে। আগামী ২০১৯ সাল নাগাদ চলমান প্রকল্পগুলোর কাজ সম্পন্ন হবে। এই প্রকল্পগুলো সম্পন্ন হলে ফিরিঙ্গিবাজার ওয়ার্ড নগরের উন্নত ওয়ার্ডে পরিণত হবে।

সভাপতির বক্তব্যে স্থানীয় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে এলাকায় আমি দল, মত নির্বিশেষে সকল শ্রেণির মতামত, পরামর্শ নিয়ে কাজ করে যাচ্ছি। এলাকার উন্নয়নে একের পর এক প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব আবুল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১নং ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন বালি প্রমুখ।