২২ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫, বৃহস্পতিবার

এবার কাদের সিদ্দিকীও ঐক্যফ্রন্টে

কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদানের ঘোষণা

KSRM Advertisement
প্রকাশিতঃ সোমবার, নভেম্বর ৫, ২০১৮, ৪:২৯ অপরাহ্ণ

ঢাকা : প্রবীণ রাজনীতিবিদ ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের ঘোষণা দিয়েছে বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ।

সোমবার (৫ নভেম্বর) দুপুরে রাজধানীর মতিঝিলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে দলের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এ ঘোষণা দেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘একটি বিশ্বাসযোগ্য ও গ্রহণযোগ্য নির্বাচন আদায়ের জন্য তার দল জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছে।’

কাদের সিদ্দিকী বলেন, দেশের মানুষ ভোটাধিকার নিশ্চিত করতে অবাধ, সুষ্ঠু ও অংশীদারিত্বমূলক নির্বাচনের জন্য আজকে আমাদের এ সিদ্ধান্ত। এ সময় আজকের দিনটিকে তিনি তার জীবনের শ্রেষ্ঠ একটি দিন বলে মন্তব্য করেন এবং ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব, সুলতান মোহাম্মদ মনসুরদের মতো মুক্তিযোদ্ধা পাশে থাকলে এ লড়াইয়ে কেউ হারাতে পারবে না বলে দৃঢ়চিত্তে মন্তব্য করেন তিনি।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, একাত্তর সালে ইয়াহিয়া খানের মতোই আজকের যারা স্বৈরাচার তাদেরও আমাদের কাছে আত্মসমর্পণ করতে হবে।

তিনি বলেন, ‘এখন সংযত ভাষায় কথা বলতে শুরু করেছে সরকার। আমরা এটিই চেয়েছিলাম। দেশের মানুষ আজ মুক্তি চায়। আমরা একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চাই। এ লক্ষ্যেই আমি ড. কামাল হোসেনের নেতৃত্বে একাত্মতা ঘোষণা করলাম। আমি এ মুহূর্ত থেকে ঐক্যফ্রন্টের অংশ।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, গণফোরাম নেতা মোস্তফা মহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মফিজুল ইসলাম কামাল, সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে চা খাওয়ার জন্য ড. কামাল হোসেনের চেম্বারে যাবেন বলে ঘোষণা দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

একুশে/এসসি