২২ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, বৃহস্পতিবার

শোডাউনকারীদের মনোনয়ন না দেওয়ার হুঁশিয়ারি ফখরুলের

KSRM Advertisement
প্রকাশিতঃ বুধবার, নভেম্বর ২১, ২০১৮, ৩:৪৫ অপরাহ্ণ

একুশে ডেস্ক : বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারে অংশ নিতে আসা যেসব মনোনয়নপত্র সংগ্রহকারী নিজের কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনি বিধি ও দলীয় নির্দেশনা অমান্য করে শোডাউন দিচ্ছেন তাদের মনোনয়ন না দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, যারা শোডাউন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, কাজের স্বাভাবিক পরিবেশে বিঘ্ন ঘটাবেন, তাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না।

বুধবার (২১ নভেম্বর) সকাল ১০টা থেকে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে শেষ দিনের মতো দলটির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়।

সকাল থেকে ঢাকা বিভাগ, ময়মনসিংহ বিভাগ ও সাংগঠনিক বিভাগ ফরিদপুরের মনোনয়ন প্রত্যাশীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নেন। এতে স্বাভাবিক যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে মির্জা ফখরুল চেয়ারপারসনের কার্যালয়ের দ্বিতীয় তলার বেলকনি থেকে মাইকে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ করে বলেন, ‘শেষবারের মতো বলছি, এখন যারা কর্মী-সমর্থকদের নিয়ে শোডাউন দিচ্ছেন, তারা শোডাউন বন্ধ করুন। মূল রাস্তা ছেড়ে দিয়ে পাশের গলিতে অবস্থান করুন। সড়কে শৃঙ্খলা বজায় রাখুন। যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করবেন না। যারা শোডাউন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, কাজের স্বাভাবিক পরিবেশে বিঘ্ন ঘটাবেন, তাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না।

সকাল থেকে গুলশান-২ এর ৮৬ নম্বর রোডের প্রবেশ পথ থেকে ৮৭ নম্বর রোডের মাথা পর্যন্ত দু’পাশে ব্যারিকেট দিয়ে রেখেছিল পুলিশ।

একুশে/ডেস্ক/এসসি