১৯ মে ২০১৯, ৪ জ্যৈষ্ঠ ১৪২৬, শনিবার

খালেদা জিয়ার হাতে দেশ নিরাপদ নয় : মইন উদ্দিন খান বাদল

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮, ৭:৩২ অপরাহ্ণ


চট্টগ্রাম: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার হাতে দেশ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৮ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মইন উদ্দিন খান বাদল।

বৃহস্পতিবার আইনজীবী সমিতির ৩নং মিলনায়তনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মইন উদ্দিন খান বাদল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে পদ্মা সেতু হবে না, টানেল হবে না, সব উন্নয়ন থমকে যাবে। খালেদা জিয়ার হাতে দেশ নিরাপদ নয়। তাই নৌকাকে বিজয়ী করতে হবে। চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় আবার পাঠাতে হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশকে দায়মুক্ত করেছেন। যা পৃথিবীর ইতিহাসে অনন্য সাধারণ দৃষ্টান্ত হয়ে থাকবে। একাত্তরের ঘাতকদের বিচার করা সম্ভব হয়েছে বর্তমান সরকারের পক্ষে। অন্য কারো পক্ষে সম্ভব হবে বলে আমি মনে করি না।

তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে মনে করি বঙ্গবন্ধুর সমতুল্য কেউ বাঙ্গালী জাতিতে নেই। আছে। বঙ্গবন্ধুকে নিয়ে যারা ষড়যন্ত্র করেছে তাদের বিরুদ্ধে আমাদেরকে সোচ্চার থাকতে হবে।

সভাপতির বক্তব্যে শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, আসন্ন নির্বাচনে দেশের মানুষকে নৌকার পক্ষে ভোট দেওয়ার জন্য আইনজীবীদের মূখ্য ভ’মিকা পালন করতে হবে। যে কোনো অশুভ চক্রান্তের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করতে হবে। কোনোভাবে নাশকতা, বিশৃংখলা সহ্য করা হবে না।

সভায় উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, আনোয়ারুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আবু মো. হাশেম, সাবেক সিনিয়র সহসভাপতি এম.এ নাসের চৌধুরী প্রমুখ।