- একুশে পত্রিকা - https://www.ekusheypatrika.com -

বিপিএলে চমক, টিকিট ২শ’ টাকায়

ঢাকা : বিপিএল শুরুর বাকী তিন দিন। আগমীকাল সকাল থেকেই বিপিএলের টিকিট বিক্রি শুরু। তবে ঢাকার দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারিতে। আর তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারিতে।

বিপিএলের চট্টগ্রাম অংশের টিকিট মিলবে ২৪ তারিখ থেকে। এমএ আজিজ স্টেডিয়াম ও জহর আহমেদ স্টেডিয়ামের পার্শ্ববর্তী বুথেই মিলবে টিকিট। আগ্রহী দর্শক চাইলে সহজ ডটকম থেকেও সংগ্রহ করতে পারবেন বিপিএলের টিকিট।

সিলেটে টিকিট কিনতে পারবেন ১৪ জানুয়ারি থেকে। তবে সিলেটের বুথ বিভাগীয় স্টেডিয়াম নাকি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বসানো হবে, সে সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

বৃহস্পতিবার থেকে ঢাকা পর্বের টিকিট পাওয়া যাবে। মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে মিলছে ঢাকার ম্যাচগুলোর প্রথম পর্বের টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে টিকিট বিক্রি হবে।

এবার সর্বনিম্ন দুইশ’ টাকায় বিপিএলের টিকিট কেনা যাবে।

ছাদবিহীন সাধারণ গ্যালারির টিকিট মূল্য রাখা হয়েছে ২শ’ টাকা, ছাদযুক্ত গ্যালারির টিকিট মূল্য রাখা হয়েছে ৩শ’ টাকা। ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখতে ৫শ’ টাকা খরচ করতে হবে। আর গ্র্যান্ড স্ট্যান্ডে খেলোয়াড়দের কাচ থেকে দেখার সুযোগ পেতে দরকার হবে ২ হাজার টাকার টিকিট। এলিমিনেটর ও ফাইনালের টিকিটের মূল্য এবং বিক্রির দিনক্ষণ পরে জানানো হবে।

একুশে/এসসি