১৯ মে ২০১৯, ৪ জ্যৈষ্ঠ ১৪২৬, শনিবার

বাবার মতো আমিও জনগণের পাশে থাকবো : নওফেল

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জানুয়ারি ৩, ২০১৯, ৩:০৩ অপরাহ্ণ

একুশে প্রতিবেদক : বাবার মতো (প্রয়াত মহিউদ্দিন চৌধুরী) সবকিছু দিয়ে জনগণের পাশে থাকার কথা বলেছেন চট্টগ্রাম-৯ আসনের নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

নৌকায় ভোট দিয়ে নির্বাচিত করায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) শপথ নেওয়ার পর এ কথা বলেন নওফেল।

নওফেল বলেন, আমি নির্বাচনি প্রচারে গিয়ে অভিভূত হয়েছি এই দেখে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আকর্ষণ সাধারণ মানুষের কাছে ম্যাজিকের মতো। সাধারণ মানুষ প্রধামন্ত্রীর উন্নয়নের প্রতি সম্পূর্ণরূপে আস্থাশীল। প্রধানমন্ত্রী যেমন মনে করেন, এটি ক্ষমতা নয় দায়িত্ব। আমিও মনে করি, জনগণের সেবা করা আমার দায়িত্ব।

প্রসঙ্গত, জীবনের প্রথম সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেই বাজিমাত করলেন নওফেল। চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে ২ লক্ষ ২৩ হাজার ৬১৪ ভোট পেয়ে চমক সৃষ্টি করেন চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরীর বড় সন্তান।

স্বাধীনতা পরবর্তী ১৯৯১ সাল থেকে এই আসনে পাঁচটি সংসদ নির্বাচন হয়। এর আগে এই আসনে সর্বোচ্চ ভোটের রেকর্ড ছিল ডা. আফছারুল আমীনের। তিনি ৯ম সংসদ নির্বাচনে ১ লক্ষ ৩৭ হাজার ১০৬ ভোট পান। কিন্তু এবার একাদশ নির্বাচনে অতীতের সকল নির্বাচনে ভোটের রেকর্ড ভেঙে তাক লাগিয়ে দেন নওফেল।

একুশে/এসসি/এএইচ