২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, রবিবার

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের প্রশ্ন হাস্যকর : কাদের

KSRM Advertisement
প্রকাশিতঃ শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯, ৩:১৬ অপরাহ্ণ

ঢাকা : একাদশ জাতীয় নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রশ্নে তোলাকে হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এই নির্বাচন আন্তর্জাতিকভাবে গণতান্ত্রিক বিশ্ব, গণতান্ত্রিক দেশগুলো, এমনকি পাকিস্তান পর্যন্ত স্বীকৃতি দিয়েছে। আজকে দুনিয়ার যে ডেমোক্রেটিক জাতিগুলো, সব গণতান্ত্রিক দেশই বাংলাদেশের নির্বাচনকে স্বীকৃতি দিয়েছে, প্রশংসা করেছে, সমাদৃত হয়েছে। এমতাবস্থায় এ ধরনের দাবি হাস্যকর ছাড়া আর কিছুই বলার কোনো বিষয় নেই।

শুক্রবার (১১ জানুয়ারি) সকালে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, একাদশ সংসদ নির্বাচনকে সারা বিশ্ব স্বীকৃতি দিয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলা ও সংলাপ আহ্বান করা হাস্যকর। জাতীয় ঐক্যফ্রন্টের কোনো দাবি থাকলে তা সংসদে এসে বলুক।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনকালে মন্ত্রীর সাথে ছিলেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মাসুদ চৌধুরী প্রমুখ।

একুশে/এসসি