২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, বুধবার

গাজীপুরে দুই পুলিশ কর্মকর্তা গ্রেফতার

প্রকাশিতঃ শুক্রবার, ফেব্রুয়ারি ৮, ২০১৯, ৮:০৫ অপরাহ্ণ

ঢাকা : গাজীপুরে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান গাজীপুর পুলিশ সুপার সামসুন্নাহার। অপরাধ করলে কেউ ছাড় পাবেনা ছাফ জানিয়ে দেন তিনি। সামসুন্নাহার বলেন, পুলিশের অপরাধের কোনো দায়ভার বাংলাদেশ পুলিশ নেবে না। অপরাধ করলে এটি তাদের ব্যক্তিগত দায়ভার হিসেবে নিতে হবে।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে গাজীপুরের পুলিশ সুপার সামসুন্নাহার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতার পুলিশ কর্মকর্তারা হলেন- গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুর রহমান।

অভিযুক্ত দুই এএসআইয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত বুধবার বিকেলে পাঁচ বন্ধু রায়হান সরকার, নওশাদ ইসলাম, লাবিব উদ্দিন, তরিবুল্লাহ ও রাকিবুল রহমান প্রাইভেটকার যোগে ঢাকায় বাণিজ্য মেলায় যাওয়ার উদ্দেশ্যে বের হন। কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় শিলা-বৃষ্টি ফিলিং স্টেশনের সামনে থেকে তিন বন্ধু রায়হান সরকার, লাবিব উদ্দিন ও নওশাদ ইসলামকে জোড়পূর্বক একটি হাইয়েচ মাইক্রোবাসে তুলে মির্জাপুরের দিকে নিয়ে যায় কালিয়াকৈর থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুরসহ ৬-৭ জন লোক। এ সময় তাদের অপর দুই বন্ধু তরিবুল্লাহ ও রাকিবুল রহমান পাশে চা খেতে গিয়ে রক্ষা পান। পুলিশ তিন যুবককে টঙ্গাইলের মির্জাপুর থানার দেওড়া এলাকায় নির্মাণাধীন উড়ালসড়কের নিচে নিয়ে যায় এবং তাদের মুক্তির জন্য ৩০ লাখ টাকা দাবি করে। অন্যথায় ক্রসফায়ার দিয়ে মেরে ফেলার হুমকি দেয়।

একুশে/এসসি