২৭ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, মঙ্গলবার

‘খালেদা জিয়া বিএসএমএমইউতে যাবেন কি না নিশ্চিত নয়’

KSRM Advertisement
প্রকাশিতঃ রবিবার, মার্চ ১০, ২০১৯, ১:৩০ অপরাহ্ণ

একুশে প্রতিবেদক : চিকিৎসার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যাবেন কি না তা এখনো নিশ্চিত নয় বলে জানিয়েছেন কারাকর্তৃপক্ষ। তবে খালেদা জিয়ার চিকিৎসার জন্য হাসপাতালের কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর রুম প্রস্তুত রাখা হয়েছে জানায় কারাকর্তৃপক্ষ।

রোববার (১০ মার্চ) ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুব আলম বলেন, দুপুর ১২টার পর খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার কথা ছিল। খালেদা জিয়া এখনো ঘুমাচ্ছেন। ঘুম থেকে উঠে উনি যেতে চাইলে তাকে বিএসএমএমইউ-তে নেওয়া হবে।

খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে বিএনপির অভিযোগ দীর্ঘদিনের।

গত বছরের ৮ ফেব্রুয়ারি বেগম জিয়া কারাবন্দি হওয়ার পর থেকে কারাগারে তাদের চেয়ারপারসনের যথাযথ চিকিৎসা হচ্ছে না বলে এমন অভিযোগ বিএনপির।

অন্যদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হচ্ছে, জেল কোড অনুযায়ী খালেদা জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। বিএনপি তার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে।

বিএসএমএমইউ এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. আব্দুল্লাহ আল হারুন জানান, খালেদা জিয়াকে আজ বিএসএমএমইউতে আনা হবে। তবে কখন তাকে আনা হবে সে ব্যাপারে তিনি কিছু জানাননি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আমরা শুনেছি নেত্রীকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ-তে আনা হবে। হাসপাতালে উনার জন্য দুটি রুম প্রস্তুত রাখা হয়েছে বলেও শুনেছি।

একুশে/এসসি