২৭ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, মঙ্গলবার

বেগম জিয়ার মুক্তির বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার : আইনমন্ত্রী

KSRM Advertisement
প্রকাশিতঃ শুক্রবার, মার্চ ১৫, ২০১৯, ৬:১৮ অপরাহ্ণ


ব্রাহ্মণবাড়িয়া : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি’র নেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়ার বিষয়ে সরকারের কিছু করার নেই।

তিনি বলেন, ‘এতিমের টাকা চুরি করে তিনি (বেগম জিয়া) কারাগারে গিয়েছেন। তাকে আদালত সাজা দিয়েছেন। তার মুক্তির বিষয়টি স¤পূর্ণ আদালতের এখতিয়ার।’

আইনমন্ত্রী আজ শুক্রবার আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের নতুন ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

ডাকসু নির্বাচন সম্পর্কিত অপর এক প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, ‘ডাকসু নির্বাচনে যারা ভোট দিয়েছে, তারা এ নির্বাচনের ফলাফল মেনে নিয়েছেন। যারা পরাজিত হয় তারা আবেগতাড়িত হয়ে অনেক কিছুই বলেন-এটাই স্বাভাবিক।’

এসময় বিএনপি’র প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, ‘যে দলের নেতারা নিজেদের ঘর সামলাতে পারেন না, তাদের নিয়ে আমাদের কথা হতে পারে না।’ বিএনপি নেতারা কিছু ভ্রান্ত আইডিয়ার উপর কাজ করেন বলেও তিনি উল্লেখ করেন।

আনিসুল হক পরে কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে শহীদ স্মৃতি সরকারি কলেজের অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।