২৭ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, মঙ্গলবার

বিদেশি চ্যানেলে দেশিয় বিজ্ঞাপন প্রচার ইস্যুতে হার্ডলাইনে তথ্যমন্ত্রী

KSRM Advertisement
প্রকাশিতঃ শনিবার, মার্চ ১৬, ২০১৯, ৯:৩১ অপরাহ্ণ

ঢাকা : বিদেশে চ্যানেলগুলোতে দেশিয় বিজ্ঞাপন প্রচার বন্ধের ব্যাপারে হার্ডলাইনে যাবার ঘোষণা দিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এ বিষয়ে তিনি কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আইন অমান্য করে বিদেশি চ্যানেলে দেশিয় পণ্যের বিজ্ঞাপন প্রচার করলে আগামি ১ এপ্রিল থেকে ক্যাবল অপারেটরদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডস্থ বাংলাদেশ মহিলা সমিতি কার্যালয়ের নীলিমা ইব্রাহিম মিলনায়তনে সংবাদ উপস্থাপকদের এক অনুষ্ঠানে তিনি এই ঘোষণা দেন।

সংবাদকর্মীদের সংগঠন ‘লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি’র ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী বলেন, ‘সুনির্দিষ্ট নীতিমালা ও নিয়ম নীতির ভিত্তিতে আমরা সবকিছু পরিচালনা করতে চাই। কাজেই নিয়ম-নীতির বাইরে যারাই পরিচালিত হবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে কাউকেই ছাড় দেয়া হবে না।’

লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমির নেতৃবৃন্দ কতিপয় চ্যানেলে কথায় কথায় চাকরি চলে যাওয়া, ছাঁটাই করা রোধে মন্ত্রীর হস্তক্ষেপ কামনার পাশাপাশি চাকরির নিরাপত্তা নিশ্চিত এবং বেতন-ভাতা বৃদ্ধির ব্যাপারে তথ্যমন্ত্রীর সুনজর আশা করেন।

একুশে/এটি