বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ধর্ষণের পর লাশ হওয়া এক শিশুর পরিচয় খুঁজছে পুলিশ

প্রকাশিতঃ ২৬ মার্চ ২০১৯ | ১০:১০ অপরাহ্ন


চট্টগ্রাম: চট্টগ্রামে মানুষরূপী হায়েনার নৃশংসতার শিকার হয়ে মারা যাওয়া আনুমানিক ১১ বছরের এক শিশুর পরিচয় খুঁজছে পুলিশ।

গত ২৩ জানুয়ারি নগরের আকবরশাহ থানার কাট্টলী বেড়িবাঁধ এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে এই পৃথিবী ছেড়ে চলে যায় শিশুটি।

তার হত্যাকারী কে বা কী কারণে নিষ্পাপ শিশুটিকে হত্যা করা হলো- তা এখনও জানতে পারেনি পুলিশ।

এমনকি নিহত শিশুটির কোনো পরিচয়ও বের করা যায়নি।

এমন অবস্থায় পরিচয় পাওয়ার আশায় শিশুটির ছবি মঙ্গলবার রাতে ফেইসবুকে শেয়ার দিয়েছেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) মইনুল ইসলাম।

ওই পোস্টে তিনি লিখেছেন, এই পবিত্র শিশুটিকে মানুষ নামক কিছু পশুজাত ভয়াবহ নির্যাতন আর ধর্ষণ করে চট্টগ্রামের বেড়িবাঁধ এলাকায় গাড়ির ঢালায় করে এনে ফেলে চলে যায়। একজন ইটশ্রমিক শুধু দেখেছে গাড়ি থেকে ময়লা ফেলছে৷ আল্লাহ ছাড়া আর কোন স্বাক্ষী নেই। মেয়েটিকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা যায় এই নিষ্পাপ পবিত্র প্রাণ।

‘কিন্তু অজ্ঞান তথা কোমাতে থাকায় তার নিজের কিংবা হত্যাকারী কারো তথ্যই পাওয়া যায়নি। চট্টগ্রামের স্থানীয় পুলিশ নিরলস শ্রম আর নিজের মেয়ের মত করে আইসিইউতে রেখে চিকিৎসা দিয়েছে।… এই সংক্রান্ত কোন তথ্য থাকলে জানাবেন।’

শেয়ারের মাধ্যমে মেয়েটির পরিবারকে খুঁজে দিতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) মইনুল ইসলাম।