২৩ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, সোমবার

আসাদুজ্জামান আসাদের মৃত্যুতে ছাত্রদল সভাপতি-সম্পাদকের শোক

প্রকাশিতঃ বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০১৯, ১১:৩৭ পূর্বাহ্ণ

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদুজ্জামান আসাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন কাজী আসাদুজ্জামান আসাদ। রাজনৈতিক অঙ্গনে তিনি প্রতিভার স্বাক্ষর রেখে গেছেন। নিজ যোগ্যতায় বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ছাত্র সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের প্রতিষ্ঠাতা আহ্বায়ক এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য নির্বাচিত হন। দেশ কিংবা দল যখনই কোনো সমস্যায় পতিত হয়েছে, তখনই সমস্ত ভয় উপেক্ষা করে দেশকে এগিয়ে নেয়ার কাজ করেছেন নির্ভীক এই নেতা।

নেতৃবৃন্দ বলেন, অর্ধ যুগের বেশী সময় যখন বাংলাদেশ গণতন্ত্রহীন, তখনও সেই গণতন্ত্র পুনরুদ্ধারে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন তিনি। তার স্বপ্ন ছিলো শোষণহীন, গণতান্ত্রিক একটি বাংলাদেশের। গণতন্ত্র ফিরিয়ে নিয়ে আসার আগেই তিনি না ফেরার দেশে চলে গেলেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান কাজী আসাদুজ্জামান আসাদ এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বুধবার সকাল ৯টায় ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসাদের মৃত্যু হয়। কাজী আসাদুজ্জামান আসাদ দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

একুশে/আরসি/এটি