২১ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, শনিবার

রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯, ২:১৪ অপরাহ্ণ

ঢাকা : রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে মগবাজার থেকে হাতিরঝিল পযর্ন্ত খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এ বিক্ষোভ মিছিল করে যুবদল উত্তরের নেতাকর্মীরা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন।

এসময় পুলিশি বাধা ও হামলা উপেক্ষা করে বিক্ষোভ মিছিলে যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা ‘মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই’ ‘খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ‘খালেদা জিয়ার মিথ্যা মামলা তুলে নাও নিতে হবে’ ‘খালেদা জিয়ার কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’ এসব স্লোগান দেয়।

বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ঢাকা মহানগর যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনসহ বিভিন্ন থানার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

একুশে/এসসি