২৩ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, সোমবার

নিসচা’র বিশেষ সম্মাননা পেলেন চট্টগ্রামের সাজীব

প্রকাশিতঃ শনিবার, এপ্রিল ৬, ২০১৯, ৮:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম: সড়ক দুর্ঘটনা রোধে চট্টগ্রাম অঞ্চলে সচেতনতা সৃষ্টির লক্ষে ২০১৮ সালে নানান কর্মসুচী পালন করার জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব।

শনিবার দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চ মিলনায়তনে “যদি চাও উন্নয়ন, কর নিরাপদ সড়ক বাস্তবায়ন”এই প্রতিপাদ্য বিষয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ৮ম মহাসমাবেশে অতিথিদের হাত থেকে বিশেষ এ সম্মাননা গ্রহণ করেন তিনি।

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্টাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠিত মহাসমাবেশে অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম, আইসিটি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন অর রশিদ।

মহাসমাবেশে চট্টগ্রামের সড়কে বিভিন্ন সমস্যা ও উত্তরণের বিষয়ে পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন শফিক আহমেদ সাজীব।

তিনি বর্তমানে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোর চট্টগ্রাম সেন্টারের সিনিয়র ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত আছেন।

এর আগে তিনি চ্যানেল আই, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও সময় টেলিভিশনে ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নিজস্ব অনলাইন পোর্টাল নিরাপদ নিউজের চট্টগ্রামের প্রতিনিধিত্ব করছেন।

তিনি চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, চট্টগ্রাম অবসর সাংস্কৃতিক গোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক, আজীবন সদস্য চট্টগ্রাম রোগী কল্যাণ সমিতিসহ বেশ কয়েকটি সেবামূলক সংগঠনের সাথে যুক্ত আছেন।