২৩ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, সোমবার

নুসরাতের যৌন নিপীড়ক সিরাজউদ্দৌল্লার সাথে ফেনীর এমপির ছবি ভাইরাল

প্রকাশিতঃ শনিবার, এপ্রিল ১৩, ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির যৌন নিপীড়ক মাদ্রাসা অধ্যক্ষ সিরাজউদ্দৌল্লার সাথে ফেনী সদর আসনের সরকারদলীয় এমপি নিজাম হাজারির সঙ্গে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শুক্রবার রাতে ভাইরাল হওয়া ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের তির্যক মন্তব্য করছেন ফেসবুক ব্যবহারকারিরা।

সিনিয়র সাংবাদিক প্রবীর সিকদার শুক্রবার রাত সাড়ে ১০টায় ছবিটি পোস্ট দিয়ে একটি স্ট্যাটাস দেন।

তিনি লিখেন, কতোই রঙ্গ দেখি দুনিয়ায়…। ফেনী সদর আসনের এমপি ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারীর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছিলেন নুসরাতের যৌন উৎপীড়ক লম্পট অধ্যক্ষ সিরাজউদ্দৌলা। এই ছবিটি দেখার পর আমার খুব ইচ্ছে করছে সত্যজিত রায়ের ‘হীরক রাজার দেশে’ সিনেমার গান ‘কতোই রঙ্গ দেখি দুনিয়ায়……’ গলা ছেড়ে গাইতে!

রবিউল সোহাইল নামে এক ফেসবুক ব্যবহারকারি মন্তব্য করেন-যখন ফুলের তোড়া দিয়ে যোগ দিয়েছিল তখন ঘুনাক্ষরেও বুঝতে পারেনি এইসব উড়ে এসে জুড়ে বসা লোকগুলি কত ভয়ংকর হতে পারে একটি প্রগতিশীল দলের জন্য। এর চেয়ে ভয়াবহ অবস্থা অপেক্ষা করছে ফরিদপুরের রাজনৈতিক অঙ্গনে। শুধু সময়ের অপেক্ষা আর রাজনৈতিক বিবেচনায় হঠাৎ করে উড়ে এসে জুড়ে বসা লোকগুলির ক্ষমতার দম্ভের অপপ্রয়োগের মাধ্যম এর বিস্ফোরণের অপেক্ষায়।

মহিউদ্দিন মাকদিন নামে একজন লিখেন, বাহ বাহ বাহ। বেশ বেশ বেশ। কেন্দ্রের নির্দেশ উপেক্ষা করে লিগের স্থানীয় নেতারা জামাত বদরদের দলে ঢোকায় কীভাবে? এরা অনুপ্রবেশকারী ঢুকিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সুনাম ও জীবন বিপন্ন করছে। এদের বিরুদ্ধে কেন্দ্র কখন ব্যবস্থা নেবে?

জনৈক আতাউর রহমান আজাদ মন্তব্য করেন- বাহ বাহ, জামাত নেতার আওয়ামী লীগে যোগদান! আরেকজনের মন্তব্য, জামাত নেতা আর আওয়ামী লীগ নেতা মিলেমিশে একাকার।

ছবিটির নিচে সাংবাদিক প্রবীর সিকদার আবার লিখেন, সোনাগাজীর সিরাজউদ্দৌলা মধু ভাণ্ডারের নির্ভেজাল মধু কে না খায়?

একুশে/এটি