২১ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, শনিবার

প্রেমিকের সঙ্গে বৈশাখী মেলায় গিয়ে তরুণী ধর্ষিত

প্রকাশিতঃ সোমবার, এপ্রিল ১৫, ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ


পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: পটিয়ায় কথিত প্রেমিকের সঙ্গে বৈশাখী মেলায় গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী।

রোববার বিকেল পৌনে ৫টায় তরুনীকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলেও কোথায় ঘটনাটি ঘটেছে সেটি নিশ্চিত করতে পারেনি পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়।

জানা গেছে, উপজেলার বড়লিয়া ইউনিয়নের এক তরুণী পৌরসদরের বিসিক শিল্পনগরীতে গার্মেন্টসে চাকরি করতেন। রোববার প্রতারক প্রেমিকের কথায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে বৈশাখী মেলায় যান তিনি। মেলা থেকে ফেরার পথে সিএনজি অটোরিকশাযোগে তরুণীকে অজ্ঞাত স্থানে নিয়ে যায় প্রেমিক। সেখানে ধর্ষণের শিকার মেয়েটিকে অসুস্থ অবস্থায় স্থানীয়রা বিকেল ৫টার দিকে উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রিজুয়ানুল হক জানান, কয়েকজনে মিলে অজ্ঞান অবস্থায় ওই তরুণীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে তাকে।

এ ব্যাপারে চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) জসিম উদ্দীন বলেন, কোন স্থানে ঘটনাটি ঘটেছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে তরুণী ধর্ষণের শিকার হয়েছে এমন সংবাদ পেয়ে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যমতে সম্ভাব্য স্থানে পুলিশ পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে এবং আসামী গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।