শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

পটিয়ায় দুই মেয়েকে হত্যার পর বিষপান করা সেই বাবার মৃত্যু

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০, ১২:০১ অপরাহ্ণ


পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় দুই মেয়েকে গলাটিপে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন থাকা সেই মোকেন্দু বড়ুয়া মারা গেছেন।

বৃহস্পতিবার (২ জুলাই ) সকাল সাড়ে ৫ টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন।

এর আগে মঙ্গলবার (৩০ জুন) গভীর রাত থেকে বুধবার ভোরের কোন একসময় উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও গ্রামে দুই বোনকে হত্যার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

খুনের শিকার দুই বোন হলো- মুকুন্দ বড়ুয়ার দুই মেয়ে টুকু বড়ুয়া (১৫) এবং নিশি বড়ুয়া (১০)।

বুধবার সকালে অচেতন অবস্থায় মুকুন্দ বড়ুয়াকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিষপানের বিষয়টি নিশ্চিত করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। একই দিন নিহত দুই মেয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করা হয়।

অন্যদিকে বুধবার রাতে নিহত দুই বোনের খালু শৈবাল বড়ুয়া বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। উক্ত মামলার এজাহারে একমাত্র আসামি করা হয় মোকেন্দু বড়ুয়াকে।