রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

বান্দরবানে দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১৪

প্রকাশিতঃ শুক্রবার, জুলাই ৩, ২০২০, ১১:১৪ অপরাহ্ণ


বান্দরবান : বান্দরবানের রুমা উপজেলায় দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে পু‌লিশ। আজ শুক্রবার (৩ জুলাই) তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান রুমা থানার ওসি আবুল কাসেম।

গ্রেপ্তারকৃতরা হ‌লেন- মংবাচিং মার্মা (৫৫), মংহাই মার্মা (৫৫), উচিমং মার্মা (৫০), থোয়াই সা মার্মা (৪৫), মংনু মার্মা (৪১), থুসেই মার্মা (৩৫), উক্যহ্লা মার্মা (৩৫), ক্যনুচিং মার্মা (২৯), বাসিংউ মার্মা (২৮), শৈইসিং থোয়াই মার্মা (২৩), ফিঞোচিং মার্মা (২৩), শৈনুমং মার্মা (২০), ইউনুংচিং মার্মা (১৯) ও মেলিপ্রু মার্মা (১৮)। এরা সবাই রুমার দুর্গম রেমাক্রী প্রাংসা ইউ‌নিয়‌নের হ্ল‌া‌চিং পাড়ার বা‌সিন্দা।

এর আগে গত মঙ্গলবার রুমা উপজেলার রেমাক্রিপ্রাংসা ইউনিয়নের হ্লাচিং পাড়ায় দেবতা পূজার অনুষ্ঠানে খাওয়া-দাওয়ার সময় কয়েকজনের মধ্যে কথাকাটাকাটির জেরে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। সে সময় তাইংরাগ্র পাড়ার দুই ভাই থোয়াইবাঅং মারমা (৩৮) ও ক্যসুইথোয়াই মারমাকে (৩২) লোকজন পিটিয়ে হত্যা করে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কা‌সেম চৌধুরী জানান, মামলা হওয়ার পর ২৪ ঘণ্টার ম‌ধ্যে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুই ভাইকে মেরে ফেলার কথা স্বীকার করেছেন। মারামারি সময় তারা দা দিয়ে কোপ দেওয়ার কথাও স্বীকার করেছেন।