মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

রিকশায় চড়ে রাতভর ছিনতাই

প্রকাশিতঃ শনিবার, জুলাই ৪, ২০২০, ৩:৩১ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরে রিকশা নিয়ে রাতভর ছিনতাই করে এমন একটি চক্রের চারজনসহ ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাইফুল ইসলাম প্রকাশ বাবু (২০), মো. কফিল উদ্দিন (৩২), মো. জোবায়ের (২০), মামুন (২৪) ও ইব্রাহিম প্রকাশ মামুন (১৮)।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, শুক্রবার রাত ৯টার দিকে জামাল খান কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এক ব্যক্তির মোবাইল ও টাকা ছিনতাইয়ের চেষ্টায় যুক্ত সাইফুল ও কফিলকে ধরে পুলিশে দেয় স্থানীয়রা। সে সময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়।

পরে তাদের তথ্যমতে বাকলিয়া থানা এলাকা ও চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে পলাতক জোবায়ের ও মামুনকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

ওসি মহসীন বলেন, গ্রেপ্তার চারজনই ছিনতাই দলের সক্রিয় সদস্য। তারা রিকশা নিয়ে রাতে সাধারণ মানুষের গতিরোধ করে মারধর ও ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করে থাকে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে নিউ মার্কেট মোড়ে একজন নারীর ব্যাগ ছিনিয়ে নেয়ার ঘটনায় যুক্ত ইব্রাহিম প্রকাশ মামুনকে শুক্রবার পৃথক একটি অভিযানে গ্রেপ্তার করার পাশাপাশি ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।