বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

কক্সবাজারে যুবককে ডেকে নিয়ে অপহরণ, হত্যার গুঞ্জন

প্রকাশিতঃ শনিবার, জুলাই ১১, ২০২০, ১০:২৮ অপরাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার পৌরসভা থেকে মো. হেলাল নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করার অভিযোগ উঠেছে।

অপহৃত হেলাল পৌরসভার ৫নং ওয়ার্ডের চৌধুরী পাড়ায় মৃত নুরুল ইসলামের ছেলে।

ভুক্তভোগী পরিবারের দাবি, বুধবার (৮ জুলাই) রাত অনুমানিক ৮টার দিকে নিজ বাড়ি থেকে হেলালকে ফোনে ডেকে নিয়ে যান বন্ধু মো. বাহাদুর। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

অভিযুক্ত বাহাদুরের বাবা ছৈয়দ মিয়া বিষয়টি স্বীকার করে বলেন, আমার ছেলে তার মাকে জানিয়েছে, ওইদিন হেলালকে ফোনে ডেকে নিয়ে তারা কথা বলছিল। এক পর্যায়ে এসএম পাড়ার বাবুল প্রকাশ মিম বাবুল ও স্থানীয় আশু আলিসহ আরও কয়েকজন মিলে তুলে নিয়ে যায়। এসময় বাহাদুর বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চেষ্টা করলে সে পালিয়ে আসে।

ছৈয়দ মিয়ার অভিযোগ, পরে মিম বাবুল আর আশু আলি তার ছেলে বাহাদুরকে অপহরণের ঘটনা প্রকাশ করলে হত্যা করার হুমকি দেন। এরপর থেকে তার ছেলের ফোন বন্ধ রয়েছে। গত দুইদিন ধরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যাচ্ছে না।

তিনি আরও জানান, তার ছেলে ইয়াবা সেবন করার কারণে তিনি থানায় অভিযোগ করতে ভয় পাচ্ছেন।

এদিকে আজ শনিবার (১১ জুলাই) অপহৃত হেলালের বোন খালেদা আক্তার কক্সবাজার মডেল থানায় বাহাদুরকে অভিযুক্ত করে ও অজ্ঞাত আরও তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অপহৃত হেলালের ভাই কামাল জানান, মিম বাবুলের সঙ্গে যোগাযোগ করা হলে তার ভাইকে অপহরণের বিষয়টি অস্বীকার করেন। এবং তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হলে দেখে নেয়ার হুমকি দেন।

কামল আরও জানান, শনিবার সকাল থেকে গুঞ্জন চলছে, হেলালকে হত্যা করে বাঁকখালী নদীতে বস্তা ভরে ভাসিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে কক্সবাজার মডেল থানার পরিদর্শক (তদন্ত) খাইরুজ্জামান বলেন, অপহরণের বিষয়ে অভিযোগ পেয়েছি।অপহৃতকে উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। নেপথ্যে কে বা কারা তা দ্রুত বের হয়ে আসবে।