শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

সেনাপ্রধান ও আইজিপি কক্সবাজারে, যাবেন ঘটনাস্থলে (ভিডিও)

প্রকাশিতঃ বুধবার, আগস্ট ৫, ২০২০, ২:৩২ অপরাহ্ণ


কক্সবাজার প্রতিনিধি : বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ এখন কক্সবাজারে অবস্থান করছেন।

পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনার পর দুই বাহিনীর প্রধান বুধবার দুপুর একটার দিকে বিশেষ হেলিকপ্টারে করে কক্সবাজারে পৌঁছেন।

বর্তমানে তারা সৈকতের বালিয়াড়ি লাগোয়া সেনাকল্যাণ ট্রাস্টের রেস্ট হাউস ‘জল তরঙ্গে’ নিজেদের মধ্যে মতবিনিময় করছেন।

সেনা প্রধান ও আইজিপির সঙ্গে রেস্ট হাউসে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, চট্টগ্রাম বিভাগের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, অতিরিক্ত ডিআইজি জাকির হোসেনসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

বৈঠক শেষে তারা গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানানো হয়েছে। এরপর টেকনাফে ঘটনাস্থল পরিদর্শনে যাবেন তারা।

এদিকে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় আজ দুপুরে মামলা দায়ের করেছেন সিনহার বোন শারমিন শাহরিয়া। টেকনাফ উপজেলার দায়িত্বপ্রাপ্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারহার আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকত আলীকে প্রধান আসামি ও টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করে মোট ৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনাস্থল দেখতে বুধবার দুপুর ১টার দিকে হেলিকপ্টারে করে কক্সবাজারে গিয়েছেন সেনাপ্রধান ও পুলিশ প্রধান। বিস্তারিত.. http://www.ekusheypatrika.com/archives/106526

Gepostet von একুশে পত্রিকা – Ekushey Patrika am Mittwoch, 5. August 2020