শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

দুনিয়াতে থাকতেই ‘বেহেস্ত পেয়েছেন’ মেয়র নাছির, দাবি হাসনীর

প্রকাশিতঃ বুধবার, আগস্ট ৫, ২০২০, ৩:২৩ অপরাহ্ণ


চট্টগ্রাম : ‘মুসলমানের জানাজায় ৪০ জন মানুষ যদি মৃত ব্যক্তিকে ভালো বলেন, তাহলে আল্লাহও ভালো বলে তাকে বেহেস্ত দান করেন। এখন জীবিত থাকা অবস্থায় হাজারো মানুষের দোয়া পেয়েছেন মেয়র নাছির ভাই, ভালো মানুষ হিসাবে তার গুণকীর্তন করছেন হাজারো মানুষ। তাহলে দুনিয়াতে থাকতেই অবশ্যই বেহেস্ত পেয়েছেন নাছির ভাই।’

আজ বুধবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচিত ৫ম পরিষদের মেয়াদপূর্তিতে মেয়র, কাউন্সিলর ও চসিক কর্মকর্তা-কর্মচারীদের প্রীতি সম্মিলনে বক্তব্য রাখতে গিয়ে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী এসব কথা বলেছেন।

তিনি বলেন, যতদিন বেঁচে থাকবো ততদিন পিতা হিসাবে, বড় ভাই হিসাবে জেনে আপনার (আ জ ম নাছির) সাথে থাকবো। ৪২ বছর ধরে যে সম্পর্ক তা চিরজীবন অটুট থাকবে। আজ আমি হাসনীর যে নাম, তার সবটুকু অবদান নাছির ভাইয়ের।

তিনি বলেন, আমার মতো নাছির ভাইয়ের হাজারো কর্মী সারাদেশে আছেন৷ অনেকে মন্ত্রী, এমপি ও বড় নেতা। সে সময়ে নেত্রী ঢাকায় চলে যাওয়ার জন্য বলেছেন, কিন্তু নাছির ভাই ঢাকায় যাননি। বলেছেন, চট্টগ্রাম আমার, আমি চট্টগ্রামের মানুষকে ভালোবাসি, চট্টগ্রামেই থাকবো।

হাসনী বলেন, আমরা রাজপথে ছিলাম, আছি, থাকবো। এখনো হাজার হাজার কর্মী, হাজার হাজার নেতা আছে নাছির ভাইয়ের পিছনে। আমরা যেখানে ছিলাম, সেখানে থাকবো। জননেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে থাকবো।

আওয়ামী লীগ নেতা হাসনী বলেন, করোনাকালে একটি দিনও বসে ছিলেন না তিনি (আ জ ম নাছির)। কেউ বলতে পারবে না, চসিক থেকে এক টাকা নিয়েছেন। আমার নেতার এমন সাহস আছে, কাল কেউ চেয়ারে বসলে তার কোন দুর্নাম, দুর্নীতি বের করতে পারবে না। আমরা আছি, থাকবো, বিজয় আমাদের সুনিশ্চিত।

চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দীন।