মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

চট্টগ্রামে ৩ কিশোরীকে ধর্ষণের ঘটনায় ৩ জন কারাগারে

প্রকাশিতঃ বুধবার, আগস্ট ৫, ২০২০, ৭:১৩ অপরাহ্ণ


চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের একটি বাড়িতে তিন কিশোরীকে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণে অভিযুক্ত দুই যুবক হলেন, খুলশী থানার সেগুনবাগান এলাকার ৫ নম্বর লেইনের কামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ লিটন (৩৭), লালখানবাজার তুলা পুকুরপাড় এলাকার শাহজাহান সরদারের ছেলে সোহেল রানা রাজু (২৮)। তাদেরকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন কুমিল্লার বাসিন্দা ওমর ফারুক (৪৬)।

তাদের মধ্যে লিটন ও সোহেলকে আজ বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান নগর পুলিশের বায়েজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার।

এর আগে গত ২৯ জুলাই বায়েজিদ এলাকার তিন কিশোরী বাসায় পরিবারের ওপর রাগ করে বেরিয়ে টাইগারপাস এলাকায় যায়। তাদের ঘুরতে দেখে অপরিচিত এক লোক তাদের রাতে থাকার ব্যবস্থা করবে আশ্বস্ত করে।

সে সময় মোটর সাইকেল নিয়ে দুই যুবক ঘটনাস্থলে এসে কিশোরীদের অটোরিকশায় তুলে খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের একটি বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে দুই যুবক তাদের ধর্ষণ করে ভোরবেলা পালিয়ে যায়।

অভিযোগ পেয়ে খুলশী আবাসিক এলাকার তিন নম্বর রোডের ওই বাড়িটির প্রহরী ওমর ফারুককে গত ৩০ জুলাই গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার খুলশী থানাধীন সেগুনবাগান এলাকা থেকে দুই যুবককে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চেয়েছে পুলিশ।