রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

ইসলামী ফ্রন্টের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি

প্রকাশিতঃ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০, ৮:১০ অপরাহ্ণ


চট্টগ্রাম : বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম জেলার উদ্যোগে ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার ৭ শীর্ষ নেতার বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন স্মারকলিপিটি গ্রহণ করেন।

স্মারকলিপিতে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি মৌ. আবুল কাশেম নূরী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির এক নেতার সমন্বয়ে গঠিত আনজুমানে রজভিয়া নূরীয়া সংগঠন থেকে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার দলীয় নেতাকর্মীদের উপর হামলা করার হুমকি দিচ্ছে। মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করছে। এমনকি বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতা-কর্মীদের খুনি, জঙ্গি, দুষ্কৃতিকারী বলে প্রচারও করছে ও মামলা-মোকাদ্দমা দিয়ে হয়রানির হুমকি-ধমকি দিচ্ছে।

সারাদেশের জেলা শাখাগুলোর ন্যায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম জেলা নেতৃবৃন্দও স্মারকলিপি প্রদানের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা এবং সূফিবাদি শান্তিকামী নেতাকর্মীদেরকে খুনি, জঙ্গি ও দুষ্কৃতিকারী অপবাদ দিয়ে সমাজ ও রাষ্ট্রে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারাকারীদের চিহ্নিত করে আইন-আদালতের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করার আহ্বান জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন মফিজুর রহমান, মেহেদী হাসান মোস্তফা, রেজাউল করিম ইয়াছিন, মামুনুর রশিদ, হাফেজ মুহাম্মদ আতিক, আজাদ রানা, মো. আতিকুর রহমান, মুহাম্মদ আসাদুজ্জামান, মঞ্জুরুল ইসলাম রানা, মুহাম্মদ আবদুল্লাহ আল জাবের, এইচ এম এরশাদুল করিম, মুহাম্মদ শাহাদাত হোসেন, এইচ এম বাবর আলী, কাজী মো. আরাফাত, মো. ওয়াহিদুল আলম, মো. রবিউল হোসেন, মুহাম্মদ রাকিবুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ রায়হান উদ্দিন, মুহাম্মদ ফাহাদ বিন আজাদ সিদ্দিকী প্রমুখ।