শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনায় চট্টগ্রামে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

প্রকাশিতঃ শনিবার, আগস্ট ১৫, ২০২০, ৭:১৪ অপরাহ্ণ


চট্টগ্রাম : বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দল।

শনিবার বাদ জোহর নগরের পীর বদর আওলিয়ার মাজার প্রাঙ্গণে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান।

এ সময় তিনি বলেন, বেগম খালেদা জিয়া শুধু একজন সাবেক প্রধানমন্ত্রী নন, তিনি হচ্ছেন গণতন্ত্রের প্রতীক। যিনি সারাটা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। স্বৈরচার এরশাদের বিরুদ্ধে দীর্ঘ নয় বছর সংগ্রাম করে স্বৈরচারী সরকারের পতন ঘটিয়েছিলেন। তিনি জনগনের ভালবাসায় সিক্ত হয়ে তিনবার দেশের প্রধানমন্ত্রী হয়েছিলেন।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু বলেন, বেগম খালেদা জিয়াকে বিপর্যস্ত করতে বর্তমান সরকার তাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করে নানামুখী নির্যাতন করেছে। তাকে বিপন্ন ও অতিষ্ঠ করতে সরকার কারা কর্তৃপক্ষকে দিয়ে তার প্রতি নিষ্ঠুর আচরণ করেছে। কিন্তু বেগম খালেদা জিয়া আত্ববিশ্বাসের সাথে দৃঢ় মনোবল নিয়ে সরকারের সব অন্যায় কর্মকাণ্ড মোকাবিলা করেছেন।

দোয়া মাহফিলে জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ মৃত্যু বরণকারী নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করা হয়। মোনাজাতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আশু রোগ মুক্তি, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।