শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

রাঙ্গুনিয়ায় শোকে শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

প্রকাশিতঃ শনিবার, আগস্ট ১৫, ২০২০, ৯:০০ অপরাহ্ণ


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনে পালন করা হয়েছে।

শনিবার শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে।

সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শোক দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. ফখরুল ইসলাম, রাঙ্গুনিয়া থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, রাঙ্গুনিয়া পৌরসভা আ.লীগ সভাপতি মাষ্টার আসলাম খাঁন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খায়রুল বশর মুন্সী, ঢাকাস্থ চট্টগ্রাম সমিতির সহসভাপতি গিয়াস উদ্দিন খাঁন স্বপন, রাঙ্গুনিয়া পৌরসভার কাউন্সিলর মো. সেলিম প্রমুখ।

এদিকে রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ ও দলটির বিভিন্ন অঙ্গসংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, মাদরাসা যথাযথ মর্যাদায় দিবসটি পালন করেছে।