রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

নাগরিক সেবা না পেলে জানান, এক ঘন্টার মধ্যে ব্যবস্থা নেব : সুজন

প্রকাশিতঃ বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০, ১০:৩৩ অপরাহ্ণ


চট্টগ্রাম : শতভাগ নাগরিক সেবা না পেলে নিজের হোয়াটসআ্যপ নাম্বারে জানানোর অনুরোধ করেছেন খোদ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আগ্রাবাদ থেকে শুরু করে বড়পোল, নিমতলা পর্যন্ত দীর্ঘ ৬ কিলোমিটার পথ স্কুটি চালিয়ে ক্যারাভান কার্যক্রম পরিচালনা করার সময় তিনি এ কথা বলেছেন।

খোরশেদ আলম সুজন বলেন, বস্তুতপক্ষে এই শহর মানুষের শহর। তাই বাসযোগ্য শহর গড়তে আমাদেরকেই পদক্ষেপ নিতে হবে। তবেই আমাদের আগামী প্রজন্ম মানসম্মত পরিবেশ পাবে।

তিনি বলেন, নাগরিকগণ প্রদেয় ট্যাক্সের বিপরীতে তাদের নাগরিক সেবা শতভাগ বুঝে নেবেন। এতে কোন সমস্যা হলে আমাকে হোয়াটসআ্যপে (০১৭১৩-১১০৮৪৬) জানান, এক ঘন্টার মধ্যে পদক্ষেপ নেব, ইনশাআল্লাহ।

নগরবাসীকে অযাচিত দুর্ভোগ থেকে মুক্তি দিতে নতুন ও কার্যকর কিছু করার অদম্য ইচ্ছাশক্তি নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন।

এসময় সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দীকী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ, নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব প্রমুখ উপস্থিত ছিলেন।