শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

লোহাগাড়ার তিন ইউপি নির্বাচন, ‘পরীক্ষিতদের’ হাতে নৌকা

প্রকাশিতঃ সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০, ১০:০৮ অপরাহ্ণ


লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মেয়াদোত্তীর্ণ তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

আজ সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

লোহাগাড়ার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রার্থীরা হলেন, লোহাগাড়া সদর ইউনিয়নে- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুচ্ছাফা চৌধুরী, আধুনগর ইউনিয়নে আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল কবির এবং আমিরবাদ ইউনিয়নে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস এম ইউনুছ।

মনোনয়ন বোর্ডের সভা শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী বলেন, লোহাগাড়া উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের পরীক্ষিতদের দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

উল্লেখ্য, লোহাগাড়া উপজেলার মেয়াদোত্তীর্ণ তিন ইউনিয়ন পরিষদ লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউপির নির্বাচন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিন ২৩ সেপ্টেম্বর, বাছাইয়ের শেষদিন ২৬ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষদিন ৩ অক্টোবর।